Monday, February 15, 2016

ক্যাপচা এন্ট্রি কাজ জন্য শীর্ষ 9 সাইট



1. MegaTypers

MegaTypers সেরা অনলাইন কাজ ওয়েবসাইট যেখানে আপনি প্রতি 1000 শব্দ টাইপ ইমেজ জন্য $ 1.5 $ 0.45 থেকে অর্থ প্রদান করা এক নয়. ডাটা এন্ট্রি শ্রমিকদের অধিকাংশই এই ওয়েবসাইট থেকে প্রতি মাসে $ 250 পর্যন্ত উপার্জন . 
PayPal, WebMoney, Payza, Western Union
উপায়ে আপনি MegaTypers থেকে অর্থ প্রদান করা হয়।

 2. ProTypers


ProTypers ডাটা এন্ট্রি বিশেষজ্ঞদের একটি পিণ্ডীভূত হয় . এই আরেকটি সাইট যেখানে মানুষ ক্যাপচা ইমেজ সমাধানে দ্বারা $ 200 একটি মাস হিসাবে হিসাবে উচ্চ আয় হয় . সব সারা বিশ্ব থেকে মানুষ ProTypers যোগ দিতে পারেন.

3. Captcha2Cash



Captcha2Cash সঠিকভাবে সমাধানকৃত 1000 ইমেজ প্রতি $ 1 বহন করেনা . তারা একটি খুব কম পরিশোধ আছে & আপনি আপনার একাউন্ট থেকে টাকা উত্তোলন করতে পারবেন আপনার ব্যালেন্স $ 1 এমনকি যদি . আপনি এই সাইটে ক্যাপচা কাজ প্রচুর জানতে পারেন 

4. Kolotibablo.com



Kolotibablo.com 5+ বছর শেষ থেকে বাসা থেকে অনলাইনে কাজ প্রদান করে আসছে ও মানুষ অনেক সময় তাদের পেমেন্ট পেয়েছি . তারা $ 1 বা টাইপ করা এমনকি আরও প্রতি 1000 ক্যাপচা ইমেজ দিতে .

Kolotibablo.com তাদের আরও দক্ষ শ্রমিকদের উচ্চতর পরিমাণ দিতে মুল্যেওন ব্যবস্থা ব্যবহার করে. আরো সঠিকতা আপনাকে দেখাতে , আরো টাকা আপনি পাবেন. প্রাথমিকভাবে , আপনি টাকা কিন্তু সময়ের সাথে সাথে , আপনি এই ওয়েবসাইটে একটি খুব লাভজনক অবস্থানে পাবেন আয় করতে একটু কঠোর পরিশ্রম করতে হবে .


  5. FastTypers



FastTypers সাইটে তাদের মহান শ্রমিক ও প্রতি 1000 ক্যাপচা $ 1.5 তাদের ছেড়ে দিতে উপলব্ধি করেন . ক্যাপচা সমাধান হার বিশেষভাবে 12 5 টা থেকে সকাল রাতে বেশী হতে হবে

 6. 2Captcha




নেই শুধু আপনি যে ক্যাপচা ইমেজ জন্য $ 1 উপার্জন কিন্তু আপনি আরো জটিল ইমেজ সমাধানে জন্য কিছু বোনাস পাবেন . এখানে আদায় আরেকটি উপায় throiugh রেফারেল সিস্টেম.

আপনি যত তাড়াতাড়ি আপনার আয় দেখতে পারেন আপনি 2Captcha মধ্যে কাজ শুরু করে. আপনি পেজা মাধ্যমে cashout যদি আপনি $ 1 পৌঁছতে পারে .

7. QlinkGroup

আপনি সাপ্তাহিক QlinkGroup থেকে অর্থ প্রদান করা যাবে না. তার একটি 2 শব্দ ক্যাপচা সেবা & শব্দ কেস সংবেদনশীল . আপনি আইডি প্রতি সপ্তাহে অন্তত 800 ক্যাপচা টাইপ করতে আপনার পেমেন্ট পাওয়ার জন্য আছে .

8. VirtualBee

2001 সালে শুরু হওয়া VirtualBee প্রাচীনতম ক্যাপচা এন্ট্রি সাইটের অন্যতম . আপনি একবার আপনি VirtualBee যোগদানের মূল্যায়ন পরীক্ষা মধ্য দিয়ে যেতে হবে . আপনি আপনার স্কোর অনুযায়ী ক্যাপচা কাজ পাবেন. সর্বনিম্ন স্কোর 0 & সর্বোচ্চ 100 .

9. CaptchaTypers

সব CaptchaTypers & উপর বিশ্বের কাজের উপর অনেকে ক্যাপচা প্রবেশন মাধ্যমে $ প্রায় 200 + + প্রতি মাসে করা .












No comments:

Post a Comment

Thanks for your comment?