Monday, February 15, 2016

শ্রেষ্ঠ অনলাইন ক্যাপচা এন্ট্রি কাজ সাইটের সঙ্গে অর্থ উপার্জন করুন



তারপর ক্যাপচা এন্ট্রির কাজের শ্রেষ্ঠ কাজ আপনি চেষ্টা করে দেখতে পারেন এক . সাইট শত শত যেখানে আপনি একটি ক্যাপচা সমাধানকারী হিসেবে কাজ করতে পারে কিন্তু সাইট এর মাত্র কয়েক তাদের সদস্যদের সত্যি সত্যি ও নিয়মিত বেতন আছে .

আমরা ওয়েবসাইটের & রেটিং উপর ভিত্তি করে কিছু পর্যালোচনা চেক , আমরা উপরের সাইট আপনি যোগদানের যেখানে কাজ করতে পারবেন একটি ক্যাপচা সমাধানকারী হিসেবে & এমনকি শালীন টাকা করা ( যদি অনেক না ) কিছু নির্বাচিত হয়েছে .




সুতরাং ক্যাপচা সমাধান & কিভাবে এই অনলাইন ডাটা এন্ট্রি কাজ থেকে আয় করতে দোষ কী?

আমি নিশ্চিত আপনি ইন্টারনেট অন্তত মৌলিক জ্ঞান আছে যদি আপনি এই নিবন্ধ পড়া করছ. এবং আপনি ফেসবুক, জিমেইল , ইয়াহু ইত্যাদি সাইটগুলোতে অ্যাকাউন্ট উপস্থিত থাকা আবশ্যক

আপনি উপরে বা ইন্টারনেটে অন্যদের তারপর আপনি ক্যাপচা অভিজ্ঞতা আছে আবশ্যক মত সাইটের কোন যোগদান করে. এই একটি মানুষের যাচাইয়ের পরীক্ষা যাতে কোন স্বয়ংক্রিয় বট বা সফ্টওয়্যার তাদের সাইটে যোগদান করতে পারে না . শুধু নীচের 2 বিভিন্ন উদাহরণ এই ভালভাবে বুঝতে দেখুন .
অনেক কোম্পানি যারা ​​ইন্টারনেটে ওয়েবসাইটের সহস্র উপর বৃহৎ পরিমাণে সাইনআপ করতে প্রয়োজন হয় . তারা ওয়েবসাইটগুলিতে সাইনআপ করতে স্বয়ংক্রিয় সফ্টওয়্যার তৈরি করতে পারেন কিন্তু এই ক্যাপচা স্বয়ংক্রিয়ভাবে সমাধান করার কোন প্রযুক্তি নেই .

এবং যে যেখানে তারা মানুষের প্রয়োজন এই ক্যাপচা সমাধান করার চেষ্টা করা হয় .

তাদের সফ্টওয়্যার এই সাইটগুলিতে অ্যাকাউন্ট তৈরি করবেন, তখন তারা ক্যাপচা জুড়ে আসা & ক্যাপচা সমাধানকারী যে ক্যাপচা ইমেজ পাঠাতে . আপনি খুব অল্প সময় সঠিক অক্ষর ইমেজ প্রদান করা ও এইসব ইমেজ সমাধান করতে ভাল সঠিকতা আছে নয় লিখতে হবে.

এবং যে যেখানে আপনি টাকা এই অনলাইন কাজ থেকে বাড়ি & থেকে খুব কোন বিনিয়োগ ছাড়া উপার্জন করতে পারেন .

 




 







 




No comments:

Post a Comment

Thanks for your comment?